ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

‘মাতঙ্গী’ ওয়েব সিরিজকে কেন্দ্র করে দুই নায়িকার দ্বন্দ্বে বাদ পড়লেন তৃণা

‘মাতঙ্গী’ ওয়েব সিরিজকে কেন্দ্র করে অভিনেত্রী সোহিনী সরকার এবং তৃণা সাহার মধ্যে বিবাদ প্রকাশ্যে এলে তা নিয়ে চর্চা শুরু হয়। দুই অভিনেত্রীর ‘মনোমালিন্য’কে কেন্দ্র করে শুটিং ফ্লোর ছাড়েন তৃণা। ঘটনার জেরে গত বৃহস্পতিবার থেকে এই সিরিজটির শুটিং বন্ধ রয়েছে।


শোনা যাচ্ছে, নির্মাতারা তৃণাকে ছাড়াই সিরিজের কাজ এগিয়ে নিয়ে যেতে চাইছেন। তৃণা প্রযোজনা সংস্থার সঙ্গে ঝামেলা মিটিয়ে নিতে চাইলেও অভিনেত্রীর ব্যবহারে প্রত্যেকেই রুষ্ট। প্রডাকশন বন্ধ রেখে আর্থিক ক্ষতির সম্মুখীনও হয়েছেন নির্মাতারা। তৃণার পরিবর্তে এই ওয়েব সিরিজের জন্য প্রস্তাব গিয়েছে অভিনেত্রী রশ্নি ভট্টাচার্যের কাছে।


রশ্নি বলেন, ‘আমার কাছে প্রস্তাব এসেছে কিন্তু এখনও কিছু চূড়ান্ত হয়নি।’ তৃণার জায়গায় কি তাকে নির্বাচন করা হয়েছে? এই প্রসঙ্গে তার প্রতিক্রিয়া, ‘কার বা কী ধরনের চরিত্র, আমি কিছুই জানি না। তাই এখনই কোনো মন্তব্য করা উচিত হবে না।’


শুরুতে জানা গিয়েছিল, সৌমিক চট্টোপাধ্যায় এবং দীপাঞ্জন সুরঞ্জনা চন্দ পরিচালিত ‘মাতঙ্গী’-তে চার জন মুখ্য নারী চরিত্রে অভিনয় করবেন সোহিনী সরকার, তৃণা সাহা, অমৃতা চট্টোপাধ্যায় এবং আভেরী সিং রায়। কিন্তু শুটিং শুরুর আগেই ডেট নিয়ে সমস্যার কারণে সিরিজ থেকে সরে আসেন অমৃতা এবং আভেরী। তাদের পরিবর্তে আসেন রণিতা দাস এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। এবার তৃণার জুতোয় শেষ পর্যন্ত রোশনি পা গলাবেন কি না, তা জানার অপেক্ষা।

ads

Our Facebook Page